Hare Krishna

Hare Krishna
Welcome to ঈশ্বরঃ পরমঃ কৃষ্ণঃ সচ্চিদানন্দবিগ্রহঃ

Friday, March 31, 2017

গর্বের সাথে বলুন "আমি হিন্দু"

বিশ্বে ২৫০ কোটি খ্রীষ্টানের জন্য ৭০ টিরও বেশি সাংবিধানিকভাবে খ্রীষ্টান দেশ রয়েছে।
.
১৫০ কোটি মুসলিমের জন্য ৫০ টিরও বেশি সাংবিধানিকভাবে ইসলামিক দেশ রয়েছে।
.
কয়েক কোটি বৌদ্ধদেরও সাংবিধানিকভাবে বৌদ্ধ দেশ রয়েছে।
.
দুই কোটি ইহুদি।আর তারও রয়েছে ক্ষমতাধর ইহুদিরাষ্ট্র ইসরায়েল।
.
আর ১২০ কোটি হিন্দুর???????
.
হা হা হা। এ জাতি তো বেশি মানবতাবাদী। এদের কাছে সব ধর্ম সমান (!)। তাইতো ১০০ কোটি হিন্দুর ভারতের সংবিধানে "ধর্মনিরপেক্ষতা"। যেখানে বাংলাদেশে মাত্র ১৫ কোটি মুসলিম থাকা সত্ত্বেও "রাষ্ট্রধর্ম ইসলাম"।
.
হিমালয়কন্যা নেপাল নামে একটামাত্র দেশ ছিলো বিশ্বের হিন্দুরাষ্ট্র হিসেবে।আরে ভাই হিন্দুর কাছে সব ধর্ম সমান।তাই বছর খানেক হলো সীতার জন্মস্থান হিমালয়কন্যা নেপালের সংবিধান থেকে বাদ দেয়া হলো রাষ্ট্রধর্ম।
.
যেখানে ইসলামি তীর্থস্থান সৌদি আরবে হিন্দুধর্ম তথা অন্য সব ধর্ম পালন নিষিদ্ধ। ইসলাম ছাড়া অন্যধর্ম পালনকারীর শাস্তি মৃত্যুদন্ড;
.
সেখানে আর্যভূমি মহা "ভারত" কৃষ্ণজন্মভূমি মথুরার কৃষ্ণ মন্দিরের পাশে শোভা পায় মসজিদ। এরকম হাজারটা নিদর্শন রয়েছে সারা ভারতে।অথচ মক্কা তথা আরব যতটা পবিত্র মুসলিমদের নিকট; মথুরা-বৃন্দাবন তথা ভারতও ততটাই পবিত্র হিন্দুদের নিকট।
.
নেপালের হিন্দুরা তো দেশকে সবার জন্য ধর্মনিরপেক্ষ করে দিলো; আর ভারত তো অনেক আগেই করে দিয়েছে।১২০ কোটি হিন্দুর আজ কোন দেশ নেই।কিন্তু পারবেন কি ৫০+ ইসলামিক দেশকে ধর্মনিরপেক্ষ করতে? পারবেন ৭০+ খ্রীষ্টান দেশকে ধর্মনিরপেক্ষ করতে?
.
বেশি দূর না, এই বাংলাদেশটার সংবিধান থেকে রাষ্ট্রধর্ম বাদ দিয়ে প্রমাণ করুন না সব ধর্ম সমান।পারবেন না।কারণ আগুন জ্বলে যাবে। কিন্তু ১২০ কোটি হিন্দু কিন্তু নিজ দুটো দেশ সবার জন্য করে দিলো।
.
তবুও দিনশেষে হিন্দু হচ্ছে আপনার নিকট মালাউন কাফের।
.
হায়রে মানবতা।যেখানে তারা গায় ঐ নির্দিষ্ট ধর্ম সত্য আর বাকি সব মিথ্যা সেখানে বোকা হিন্দু জাতি আজো সর্ব ধর্ম সমন্বয়ের গান গেয়ে যায়।
.
নিজের ভালো তো পাগলেও বোঝে।সব ধর্ম কখনোই সমান না।সনাতন ধর্মই পৃথিবীর একমাত্র ধর্ম যা সবাইকে ভালোবাসতে শিখিয়েছে। সনাতন হচ্ছে মানবধর্ম।কারণ সনাতন হিংসা, যুদ্ধ, হানাহানি আর রক্তপাতের শিক্ষা দেয় না।অতএব যারা মানবতার সর্বশ্রেষ্ঠ ধর্ম সনাতনে জন্মগ্রহণ করেও নিজেকে সনাতনী বা হিন্দু বলে পরিচয় দিতে দ্বিধাবোধ করেন, তারা সত্যিই অভাগা।
.
গর্বের সাথে মাথা উঁচু করে বিশ্বদরবারে বলুন আমি গর্বিত আমি হিন্দু; আমি গর্বিত আমি পৃথিবীর সর্বকালের সর্বশ্রেষ্ঠ ধর্ম মানবধর্ম সনাতনের অনুসারী।
(পোস্টটি শেয়ার করে সবাইকে সচেতন করুন)

No comments:

Post a Comment