Hare Krishna

Hare Krishna
Welcome to ঈশ্বরঃ পরমঃ কৃষ্ণঃ সচ্চিদানন্দবিগ্রহঃ

Friday, March 31, 2017

রাধারাণীর জিজ্ঞাসা

=>শ্রীমতি রাধারাণী একদিন গোবিন্দকে জিজ্ঞাসা করলেন গোবিন্দ তোমাকে সবাই চোর বলে কেন ?
গোবিন্দ বললেন -রাধে আমি সত্যিই চোর,তাই সবাই আমাকে চোরা বলে।
রাধারাণী জিজ্ঞাসা করিলেন --তুমি কি কি চুরি করো গোবিন্দ ?
গোবিন্দ বললেন--তাহলে শোন,আমি যখন ছোট ছিলাম, তখন সবার মন চুরি করতাম, যখন একটু বড় হয়েছি তখন আমি ননি চুরি করতাম, আরেকটু বড় হয়ে আমি গোপীদের বস্ত্র চুরি করতাম, তারপর আমি ভক্তদের ভক্তিতে এমন হয়ে গেলাম যে এখন নতুন একটি চুরি শুরু করেছি ।
রাধারাণী বললেন=>কেমন চুরি গোবিন্দ ?
শ্রীকৃষ্ণ খুবই সুন্দর করে উত্তর দিলেন; আজ কাল আমি ভক্তদের পাপ চুরি করি ।
রাধারাণী বললেন=>কোথায় তোমার ভক্ত ?
গোবিন্দ আস্তে করে বললেন, তাহলে শোন আমাকে ভক্তি করে ভালবেসে যে এই পোস্টটি শেয়ার করছে, তারা সবাই আমার ভক্ত।
বুঝেছ #রাধে।।

No comments:

Post a Comment